1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে কর্তৃক ৫ উপজেলায় খাদ্যসামগ্রী ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ২৪৬ বার পঠিত

মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে কর্তৃক সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকার সৌজন্যে মৌলভীবাজার জেলার সদর উপজেলা, রাজনগর, কুলাউড়া, বড়লেখা ও শ্রীমঙ্গল উপজেলায় হতদরিদ্র মানুষকে খাদ্যসামগ্রী ঈদ উপহার বিতরণ করা হয়েছে ৮ মে শনিবার।
মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে এর সম্মানীত সভাপতি ড. এমজি মৌলা মিয়া কর্তৃত দায়িত্বপ্রাপ্ত বর্তমানে দেশে অবস্থানরত সংস্থার উপদেষ্টা গোলাম মোহাম্মদ মাহমুদ মিয়া এবং সংস্থার সহ-সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার ইউকে প্রতিনিধি কয়ছরুল ইসলাম সুমনের তত্ত¡াবধানে এ খাদ্যসামগ্রী ঈদ উপহার বিতরণ করা হয়।
মৌলভীবাজার শহরের চুবরা রোডস্থ সংস্থার উপদেষ্টা গোলাম মোহাম্মদ মাহমুদ মিয়ার বাসভবন শান্তি ভিলায় অনুষ্ঠিত খাদ্যসামগ্রী ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে সংস্থার উপদেষ্টা গোলাম মোহাম্মদ মাহমুদ মিয়া ও বিশেষ অতিথি হিসাবে সংস্থার সহ-সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার ইউকে প্রতিনিধি কয়ছরুল ইসলাম সুমন এ খাদ্যসামগ্রী ঈদ উপহার বিতরণের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন। পরে সংস্থার উপদেষ্টা গোলাম মোহাম্মদ মাহমুদ মিয়া মৌলভীবাজার সদর উপজেলার এবং শ্রীমঙ্গল প্রতিনিধি তানভীর আহমদ দুলাল শ্রীমঙ্গল উপজেলার নির্ধারিত খাদ্যসামগ্রী ঈদ উপহার বিতরণ করেন। অনুষ্ঠানে জেলাসদরে কর্মরত বিভিন্ন অনলাইন, ইলেকট্রনিক ও প্রিন্ট সংবাদ মাধ্যমের প্রতিনিধি এবং স্থানীয় বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এর আগে সংস্থার সভাপতি ড. এমজি মৌলা মিয়া কর্তৃক দায়িত্বপ্রাপ্ত সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শ. ই. সরকার জবলু ও সাপ্তাহিক সুরমার ঢেউ পরিবারের সদস্য মোঃ নেছার আহমেদ মৌলভীবাজার সদর এবং শ্রীমঙ্গল উপজেলার নির্ধারিত খাদ্যসামগ্রী ঈদ উপহার সংস্থার উপদেষ্টা গোলাম মোহাম্মদ মাহমুদ মিয়া ও সংস্থার শ্রীমঙ্গল প্রতিনিধি তানভীর আহমদ দুলালের নিকট পৌছে দেন।
পরে তারা রাজনগর উপজেলায় সংস্থার প্রতিনিধি মোঃ আব্দুল বাছিতের নিকট পৌছে দিলে তিনি উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মুক্তি চক্রবর্তীর মাধ্যমে তা বিতরণ করেন।
কুলাউড়া উপজেলায় সংস্থার প্রতিনিধি প্রভাষক একেএম শাহ জালালের নিকট পৌছে দিলে তিনি এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে তা বিতরণ করেন এবং বড়লেখা উপজেলায় সংস্থার সহ-সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার ইউকে প্রতিনিধি কয়ছরুল ইসলাম সুমনের নিকট পৌছে দিলে তিনি উপজেলা চেয়ারম্যান শোয়েব আহমদের মাধ্যমে তা বিতরণ করেন।
উল্লেখ্য- মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে বিগত ২০০৭ সাল থেকে মৌলভীবাজার জেলার অসহায় মানুষকে বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় করোনার প্রথম ঢেউ চলাকালে জেলাসদর, রাজনগর সদর, রাজনগর উপজেলার পাচগাও ইউনিয়ন ও কুলাউড়া উপজেলায় করোনা দূর্যোগগ্রস্থ মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে। সর্বশেষ- এবার এ খাদ্যসামগ্রী ঈদ উপহার বিতরণ করা হলো।
খাদ্যসামগ্রী উপহার প্রদান শেষে মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে এর সভাপতি ড. এম জি মৌলা মিয়া এক ভিডিওবার্তায় সংস্থার এ ক্ষুদ্র প্রয়াসে উপস্থিতি ও সহযোগীতার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..